মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
সত্যি আমি ভয়ে ছিলাম -দীপা খন্দকার

সত্যি আমি ভয়ে ছিলাম -দীপা খন্দকার

বিনোদন ডেস্ক; ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। লকডাউনের আগে থেকেই ঘরবন্দি জীবন শুরু করেন তিনি। তবে সম্প্রতি অনেক দিন পর ক্যামেরার সামনে দাড়ালেন এই অভিনেত্রী। অমিতাভ রেজার নির্দেশনায় বসুন্ধরা অয়েলের একটি বিজ্ঞাপনের মাধ্যমে কাজ শুরু করেন বলে জানান । ঠিক কতদিন পর কাজ শুরু করলেন? উত্তরে তিনি বলেন, মার্চ মাসের ১৪ তারিখে আমি বাসায় থাকা শুরু করেছি। লকডাউনের আগে আমার শেষ কাজ ছিলো একটা বিজ্ঞাপনের। চার মাসের শেষ দিন আবার বিজ্ঞাপন দিয়ে ক্যামেরার সামনে দাড়ালাম। সব কিছু ঘুরে আবার একই জায়গায় আসে, এই কাজের মধ্য দিয়ে সেটা অনুধাবন করেছি।

এই বিজ্ঞাপনে প্রথমবারের মতো তিনি জুটি বাঁধলেন তার স্বামী শাহেদ আলীর সঙ্গে। এ প্রসঙ্গে তার ভাষ্য, আমাদের দাম্পত্য জীবনের ১৪ বছর চলছে। এরমধ্যে একসাথে বেশ কিছু নাটকে কাজ করেছি। কিন্তু কখনো একসঙ্গে বিজ্ঞাপন করা হয়নি। অবশেষে সেটিও হলো। আসছে ঈদে বিজ্ঞাপনটি প্রচারে আসবে। শুটিংয়ে ফিরতে দেরি করলেন কেন? জবাবে তিনি বলেন, সত্যি আমি ভয়ে ছিলাম। তাই এতদিন কাজে ফেরা হয়নি। কিন্তু এভাবে আর কতদিন থাকবো। সেই কারণে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া অমিতাভের ইউনিট আমার চেনা-জানা। বলা যায়, সেই কারণে তাদের ইউনিট দিয়ে কাজ শুরু করেছি। আপাতত চেনা জানা মানুষদের সঙ্গেই কাজ করবো। কারণ কাজের সাথে নিরাপদ থাকাও জরুরী।লকডাউনের আগে এই অভিনেত্রী ‘থার্টি ডেইজ’ শিরোনামে একটি ওয়েব সিরিজে কাজ করেন। ওয়েব সিরিজ নিয়ে তার ভুল ধারনা ছিলো বলে জানান অভিনেত্রী। এই কাজের মধ্য দিয়ে সেই ভুল ধারনা ভাঙ্গে তার। ভালো গল্প ও চরিত্র পেলে ওয়েব সিরিজে আরো কাজ করার কথা জানান তিনি। এদিকে এখন তার হাতে ‘খান বাড়ি বাড়াবাড়ি’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক আছে বলেও জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877